নৌকাই প্রতিক, নৌকাই প্রার্থী-শেখ হেলাল উদ্দিন এমপি

নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভ্রাত্যুস্পুত্র বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আগামী সংসদ নির্বাচনে নৌকা আমাদের প্রতিক, নৌকাই আমাদের প্রার্থী। নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়োন দিবেন আপনা তাকেই ভোট দিবেন। প্রার্থী না দেখে সকল নেতাকর্মীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি। বুধবার সন্ধ্যায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন কাবাডি স্টেডিয়াম উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ২০০১ সালের নির্বচান হওয়ার পরে আওয়ামী লীগের নেতা-কর্মী ও দেশের মানুষ মারাত্মকভাবে অত্যাচারিত হয়েছে। আমরা ২০০১ সালের মত অরাজকতা আর দেখতে চাই না। তাই বিজয়ের মাস ডিসেম্বরের নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।


শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের সামনে উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন, মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাড. মীর শওকত আলী বাদশা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসিসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।