মোংলায় জাতীয় সংসদ নির্বাচনকে স্বাগত জানিয়ে শোডাউন

নিজস্ব প্রতিবেদক:
তফসিল ঘোষণার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে স্বাগত জানিয়ে মোটর সাইকেল বহর নিয়ে শোডাউন দিয়েছেন খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
শুক্রবার মোংলার বিভিন্ন এলাকায় তার এ শোডাউনে কয়েক’শ মটর সাইকেল নিয়ে তার সাথে ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছা সেবক লীগের কয়েক হাজার নেতা-কর্মীরা।


তবে এ শোডাউনে ছিলেন না তালুকদার আব্দুল খালেকের সহধর্মিনী হাবিবুন নাহার। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেয়া বাগেরহাট-০৩ (মোংলা-রামপাল) আসনে বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য নির্বাচিত হন তার সহধর্মিনী হাবিবুন নাহার।
তালুকদার আব্দুল খালেক বলেন, তফসিল ঘোষণার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে স্বাগত জানিয়ে তিনি এ শোডাউন দিয়েছেন। এর ফাঁকে তিনি উপজেলার পঙ্গুর মোড়ে দুটি, চাঁদপাই মোড়ে একটি, ডেউয়াতলায় একটি, মাদুরপাল্টায় একটি, সোনাইলতলায় একটি রাস্তার উদ্বোধন এবং মিঠাখালী বাজারে বিশুদ্ধ পানির প্লান্টসহ মিঠাখালী ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


এসব প্রকল্প উদ্ধোধনের সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, স্থানীয় আ’লীগ নেতা ইব্রাহিম হোসেন, যুবলীগ নেতা ইস্রাফিল হোসেন, কামরুজ্জামান জসিম, ইকবাল হোসেন, এরশাদ হোসেন রনি ও লিটন হোসেন নিরবসহ অন্যান্যরা।