বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচন, টিপু সভাপতি ও জাহিদ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আ.লীগ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা সমর্থিত প্যানেলের প্রার্থী ডক্টর এ.কে আজাদ ফিরোজ টিপু ১৮৯ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদের এ.কে.এম. আঃ হাই পেয়েছেন ১৪৮ ভোট। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা সমর্থিত সাধারন সম্পাদক পদে সৈয়দ জাহিদ হোসেন ১৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলে মো. আলতাফ হোসেন পেয়েছেন ১৬৬ ভোট।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরোতিহীন ভাবে ভোট গ্রহন হয়। রাত সাড়ে আটটায় ভোট গণনা শেষ ও সকল ফলাফল ঘোষনা করা হয়। এবার ৩৭২ জন ভোটারের মধ্যে ৩৪৩ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।
এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে শেখ নুর মোহাম্মদ, জুনিয়ার সহ-সভাপতি পদে (বিনা প্রতিদ্বন্ধিতায়) সলিমুল্লাহ শেখ সেলিম, যুগ্ম সাধারন সম্পাদক পদে এসএম মাহাবুব মোর্শেদ লালন, সহকারী সম্পাদক (অর্থ ও হিসাব নিরীক্ষন) পদে ফকির মোঃ নওরেশুজ্জামান (লালন), সহকারী সম্পাদক (গ্রন্থ ও আসবারপত্র) দেবদাস রানা, ধর্ম বিষয়ক সহকারী সম্পাদক বালী নাসের ইকবাল, সহকারী সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মো. মোছলেম উদ্দিন বিজয়ী হয়েছেন। এছাড়া নির্বাহী সদস্য পদে ফারজানা খাতুন সাথী, তামান্না রহমান শশী, শাহীন তালুকদার, রোকসানা পারভীণ রুপা, শেখ সাজ্জাদ হোসেন চঞ্চল, ও হারেফা খাতুন আরিফা বিজয়ী হয়েছেন । বাগেরহাট আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড. হামিদ মোল্লা । এছাড়া আরও চারজন আইনজীবী তাকে সহযোগিতা করেন।