বাগেরহাটে বাবা ছেলের মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের দুটি আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবা ও ছেলের মনোনয়নপত্র সংগ্রহ করেছে আওয়ামী লীগ। সোমবার দুপুরে রিটার্নীং কর্মকর্তা বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের কাছ থেকে জেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ এই মনোনয়নপত্র দুটি সংগ্রহ করে।
এরআগে গতকাল রোববার আওয়ামী লীগ থেকে শেখ পরিবারের এই দুই সদস্য বাবা ও ছেলেকে বাগেরহাটের দুটি আসন থেকে মনোনয়নের চিঠি দেয়।
বাগেরহাট-১ (ফকিরহাট-মোল্লাহাট-চিতলমারী) আসনে শেখ হেলাল উদ্দিন এবং বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ তন্ময়ের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় বাবা ও ছেলে পাশাপাশি দুটি আসন থেকে আসন্ন নির্বাচনে অংশ নিচ্ছেন। তবে মনোনয়ন সংগ্রহের সময় তারা কেউ উপস্থিত ছিলেন না।
বাগেরহাট-১ আসনের প্রার্থী শেখ হেলাল উদ্দিনের পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ এবং বাগেরহাট-২ আসনের প্রার্থী শেখ তন্ময়ের মনোনয়নপত্রটি সংগহ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান। এসময় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।