বাগেরহাটের ৪টি আসনে বিএনপির ৮ প্রার্থীর মনোনয়ণ দাখিল

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাটের ৪ টি আসনে বিএনপির পক্ষ থেকে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বুধবার (২৮ নভেম্বর)বিকেলে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস ও বিভিন্ন উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।
মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন, বাগেরহাট-১ (চিতলমারী, মোল­াহাট, ফকিরহাট) আসনে জেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদ রানা ও উপদেষ্টা সাবেক সংসদ সদস্য মুজিবুর রহমান।
বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে জেলা বিএনপির সভাপতি এম এ সালাম ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন তালিম।
বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে জেলা বিএনপির সহ-সভাপতি ড. ফরিদুল ইসলাম ও জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী এ্যাড. আব্দুল ওয়াদুদও বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমাদেন।
বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে জেলা বিএনপির সহ-সভাপতি কাজী খায়রুজ্জামান শিপন, ও জেলা জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলিমও বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এমএ সালাম বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী প্রত্যেকটি আসনে ২জনের করে মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে। কেন্দ্রীয় সিদ্ধান্ত পেলে উপযুক্ত সময়ে একজনের মনোনয়ন পত্র প্রত্যাহার করা হবে। শেষ পর্যন্ত ধানের শীষের পক্ষে একজন প্রার্থীই নির্বাচন করেব বলে দাবি করেন এ নেতা।