বাগেরহাটে সাংবাদিকদের সাথে শেখ তন্ময়ের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে আওয়ামীলীগের প্রার্থী শেখ তন্ময় বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক। আমি বাগেরহাট-২ আসনে তরুণ প্রজন্মের প্রার্থী হিসেবে রাজনীতিতে এসেছি। তাই আপনারা (সাংবাদিকরা) আমাকে সহযোগিতা করবেন। আমার কোন ভুল ত্রুটি হলে ধরিয়ে দিবেন। আমি নির্বাচিত হলে দেশের জন্য কাজ করব। না হলেও দেশের জন্য নিবেদিত থাকব।
রবিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাব মিলানায়তনে চুলকাঠি, কচুয়া ও বাগেরহাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, রাষ্ট্র পরিচালনার জন্য প্রশাসন, বিচার ব্যবস্থাসহ অন্যান্য মাধ্যম গুলো কাজ করে। তবে রাষ্ট্র পরিচালনার জন্য মিডিয়া সব থেকে গুরুত্বপূর্ণ। আমি নিজেও সাংবাদিকতার ছাত্র ছিলাম। আমার বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ক্লাবের সদস্য ছিলাম।
মত বিনিময় সভায় বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাড. মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার প্রমুখ। মত বিনিময় সভায় বাগেরহাটে কর্মরত অর্ধশতাধিক গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।