বাগেরহাটে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করেছেন জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর। রবিবার (৯ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ পাঁচ জন এবং বাগেরহাট সদর উপজেলার পাঁচ জন জয়িতাকে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।

জেলা পর্যায়ে সম্মাননা প্রাপ্তরা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্যের জন্য নারী হিসেবে মাধবী বিশ্বাস, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্যে মোসাঃ রিজিয়া পারভীন, সফল জননী হিসেবে মমতাজ বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন গড়ায় স্বপ্না বাড়ৈ, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য আম্বিয়া খাতুন।

সদর উপজেলায় সম্মাননা প্রাপ্তরা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্যের জন বেবী পারভীন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্যে মোসাঃ রিজিয়া পারভীন, সফল জননী হিসেবে মৈত্রী রানী মন্ডল, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন গড়ায় সালমা সুলতানা, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য আম্বিয়া খাতুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস। অনুষ্ঠানে বক্তব্য দেন বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসনা হেনা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিমাদ্রী খীসা প্রমুখ।