বাগেরহাটে ৪ টি আসনের বিএনপি প্রার্থী চুডান্ত, ৪ জনের প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাটের ৪ টি আসনে বিএনপির ৪ প্রার্থী চুড়ান্ত হয়েছে। প্রর্থীরা হলেন বাগেরহাট-১ (মোল্লাহাট, চিতলমারী ও ফকিরহাট) আসনে ইঞ্জিনিয়ার মাসুদ রানা, বাগেরহাট-২ (কচুয়া ও বাগেরহাট সদর) আসনে জেলা বি এন পির সভাপতি এম এ সালাম, বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে জেলা জামায়াতের নায়েবে আমীর এ্যাডঃ আব্দুল ওয়াদুুদ, বাগেরহাট-৪ (শরণখোলা ও মোরেলগঞ্জ) আসনে জামায়েত নেতা অধ্যাক্ষ আব্দুল আলীম।
রবিবার দুপুরে বাগেরহাট জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে কেন্দীয় বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চুড়ান্ত মনোনয়নের চিঠি জমা এবং অতিরিক্ত প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহারের ফলে বাগেরহাটে বিএনপির আর কোন বিদ্রোহী প্রার্থী থাকল না।
প্রর্থীতা প্রত্যাহারকারীরা হলেন বাগেরহাট-১ (মোল্লাহাট, চিতলমারী ও ফকিরহাট) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য শেখ মুজিবুর রহমান, বাগেরহাট-২ (কচুয়া ও বাগেরহাট সদর) আসনে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এটিএম আকরাম হোসেন তালিম, বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে জেলা বিএনপির সহ-সভাপতি শেখ ফরিদুল ইসলাম, বাগেরহাট-৪ (শরণখোলা ও মোরেলগঞ্জ) আসনে বিএনপির কাজী খায়রুজ্জামান শিপন।
মনোনয়ন পত্র প্রত্যাহার ও চুড়ান্ত চিঠি জমাদানের সময় জেলা বিএনপির সভাপতি এম এ সালাম জেলা রিটানিং কর্মকর্তাকে বলেন ক্ষমতাশীল দল আওয়ামীলীগ নির্বাচনের আচরন বিধি মানছেন না।এবং পুলিশ আমাদের নেতাকর্মীদের হয়রানি করছে।