বাগেরহাট-৪ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়ি থেকে ৯৯ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদকঃ
নাশকতা পরিকল্পনার অভিযোগে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের ধানের শীষ প্রতীকের ৯৯ জন নেতাকর্মী ও সমর্থককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে মোরেলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের এসিলাহা পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ধানের শীষের প্রার্থী জেলা জামায়াতের নেতা অধ্যক্ষ মো. আব্দুল আলীমের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। তবে এসময়ে জামায়াত নেতা আব্দুল আলীমকে আটক করা হয়নি। অভিযানের সময়ে কোন অবৈধ আগ্নেয়াস্ত্র বা বিষ্ফোরকদ্রব্য পাওয়া গেছে কিনা তা পুলিশ নিশ্চিত করেনি।
বাগেরহাট-৪ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের সাথে ওই জামায়াত নেতা ধানের শীষ প্রতীক নিয়ে ভোট যুদ্ধ করছেন।
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় মঙ্গলবার রাত সাতটায় বলেন, আসন্ন নির্বাচনে বাগেরহাট-৪ আসনে নাশকতা ও বিশৃক্সখলা সৃষ্টি করতে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের বাড়িতে বসে তার সমর্থকরা নাশকতার পরিকল্পনার বৈঠক করছে এই গোপণ সংবাদের ভিত্তিতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়। সেখানে অভিযান চালিয়ে পুলিশ ধানের শীষের প্রার্থীর মোট ৯৯ জনকে আটক করেছে। তবে প্রার্থীকে আটক করা হয়নি। আটকের বিষয়ে বিস্তারিত তথ্য প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের জানানো হবে বলে জানান তিনি।