বাগেরহাটে নারী ইউপি সদস্যকে মারপিট, আটক ১

বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ইউপি সদস্য মমতা সেনকে (৪৮) মারধরের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে সদরের বাগমারা গ্রামের আনন্দ হালদার নামে এক সুদ ব্যবসায়ী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে এই মারধর করে। পরে তার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে পুলিশ মারধরের প্রধান হোতা আনন্দ হালদারকে আটক করে আদালতে পাঠিয়েছে। আনন্দ হালদার বাগমারা গ্রামের অশোক হালদারের ছেলে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন বলেন, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন যায় এবং অভিযোগের প্রেক্ষিতে আসামী আনন্দ হালদারকে গ্রেফতার করে। টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে ইউপি সদস্যকে মারধর করা হয় বলে জানান ওসি।
এঘটনায় তীব্র নিন্দা জানিয়ে সঠিক বিচারের দাবীতে সোমবার বিকেলে বাগেরহাট প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালন করেছে বাগেরহাট জাতীয় মহিলা পরিষদের নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তব্য রাখেন মহিলা পরিষদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট পারভিন আহমেদ, লিগ্যাল এইউ সম্পাদক রিজিয়া পারভিন, আন্দোলন সম্পাদক সোনালী সোম, প্রচার সম্পাদক নাদিরা আকরামসহ মহিলা পরিষদের সদস্যবৃন্দ।