রামপালে তাপবিদ্যুত কেন্দ্রের উদ্যোগে প্রতিবন্ধীদের হুইলচেয়ার ও পানির ফিল্টার বিতরণ

বাগেরহাটের রামপালে নির্মাধীন বাংলাদেশ-ইন্ডিয়া ফেন্ডশীপ পাওয়ার কোম্পানী (প্রাইভেট) লিমিটেডের কমিউনিটি ডেভোলপমেন্টের অংশ হিসেবে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও শারীরিক প্রতিবন্ধীদের হুইলচেয়ার এবং বিভিন্ন শিক্ষাপ্রষ্ঠিানে পানির ফিল্ডার বিতারণ করা হয়েছে। সোমবার দুপুরে বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ চত্ত¡রে বিতারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খুলনা সিটি করর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে হুইলচেয়ার এবং পানির ফিল্ডার হস্তার করেন। এসময় সেখানে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন তিনি।

বাংলাদেশ-ইন্ডিয়া ফেন্ডশীপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড ১৩২০ মেগাওয়ার্ট মৈত্রী সুপার থারমাল পাওয়ার প্রকল্পের প্রকল্প পরিচালক এস সি পান্ডের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপ প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, মোংলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম প্রমুখ।

মৈত্রী সুপার থারমাল পাওয়ার প্রকল্পের কর্মকর্তারা জানান, ফ্রি মেডিক্যাল ক্যাম্পে বিভিন্ন বয়সের পাঁচ শতাধিক নারী-পুরুষকে চিকিৎসা সেব এবং ওষুধ সরবারহ করা হয়েছে। এছাড়া ৩৫ জন শারীরিক প্রতিবন্ধীকে ৩৫টি হুইলচেয়ার এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানকে ৭৬টি পানির ফিলটার দেওয়া হয়। #