সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী ইউএনবি বেস্ট জার্নালিস্ট অ্যাওয়ার্ড পেলেন

অসাধারণ কর্মদক্ষতার জন্য ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) এর বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী ‘বেস্ট জার্নালিস্ট অ্যাওয়ার্ড’ পেয়েছেন। শনিবার ঢাকার কসমস সেন্টারে পদ্মা কনফারেন্স কক্ষে ২০১৯ সালের প্রতিনিধি সম্মেলনে ইউএনবি এডিটর ইন চিফ এনায়েতউল্লাহ খান আনুষ্ঠানিক ভাবে তার হাতে ওই অ্যাওয়ার্ড তুলে দেন। বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী এনিয়ে ৫ম বারের মতো ইউএনবি প্রতিনিধিদের মধ্যে সেরাদের সেরা হিসেবে অ্যাওয়ার্ড পেলেন। প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।
বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী ১৯৯২ সাল থেকে সাংবাদিকতা পেশায় যুক্ত। বর্তমানে তিনি ইউএনবি, একাত্তর টিভি এবং দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় সাংবাদিকতা করছেন। এর আগে একুশে টিভি, আরটিভি,ডেইলি সান, এবং দৈনিক যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমে দ্বায়িত্ব পালন করেছেন।
বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী জানান, পুরস্কারের মধ্যে দিয়ে কাজের মূল্যায়ন করা হয়। আর সাংবাদিকাতায় পুরস্কার সে তো পেশার প্রতি দ্বায়বদ্ধতা আরো বাড়িয়ে দেয়। ইউএনবি’র এই অ্যাওয়ার্ড প্রাপ্তিতে পেশাগত দ্বায়িত্ব পালনে আমাকে আরো বেশি উৎসাহিত করেছে। যার ফলশ্রুতি এই পুরস্কার। অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ইউএনবি কর্তৃপক্ষ এবং সকল সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।