বাগেরহাটে ডাকাতির অভিযোগে ৫ যুবক আটক !

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাটের ডাকাতির অভিযোগে ৫ যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসি। শনিবার ভোরে জেলার মোরেলগঞ্জ উপজেলার কেয়ার বাজার এলাকা থেকে স্থানীয় জনগন এদেরকে আটক করে নিশানবাড়ি স্থানীয় ইউপি চেয়ারম্যানআব্দুর রহিম বাচ্চু।
আটক যুবকরা হলেন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামের খালেক তালুকদারের ছেলে বাবু (২১) একই গ্রামের আমীর আলী খানের ছেলে আব্দুর রহিম খান(২০), একই উপজেলার পাতাঘাটা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে সাগর (২৫), আলাউদ্দিন হাওলাদারের ছেলে বাবুল(২৪) ও গোলবুনিয়া গ্রামের মজনু হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২৬)।
ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, সিদ কেটে শরণখোলা উপজেলার উপজেলার ধানসাগর গ্রামের ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদারের ঘরে প্রবেশ করে শ্র্ণব ও নগদ টাকা নিয়ে পালানোর সময়ে এলাকার লোকজন ধরে ফেলে ঐ যুবকদের। আমরা শরণখোলা পুলিশের হাতে যুবকদের সোপর্দ করেছি।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী বুলবুল বলেন, ‘৫-৬ জনের একদল রাত ২টার দিকে ডাকাতরা ঘরে ঢুকে তাকে অস্ত্রের মুখে বেধে নগদ টাকা ও ¯^র্ণালংকারসহ ৩ লাক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়’।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার বলেন, ব্যবসায়ীর বাড়িতে সিদ কেটে শ্র্ণাবলংকার ও নগদ ৫ হাজার টাকা চুরির ঘটনায় আমরা ৫জনকে আটক করেছি। পালিয়ে যাওয়া আরও এক জনকে আটকের জন্য অভিযান চলছে। এঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বাগেরহাট।
০২.০৩.২০১৯