কারাগারে থাকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতির মুক্তির দাবিতে মানববন্ধন

বাগেরহাটে মিথ্যা মামলায় কারাগারে থাকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা শেখ মুজাহিদুল ইসলামের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকালে বাগেরহাট সদর উপজেলার খেগড়াঘাট বাজারে মানববন্ধনে আ,লীগের নেতাকর্মী, খেগড়াঘাট মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় এলাকাবাসী অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন, শেখ মুজাহিদুল ইসলামের স্ত্রী ফজিলাতুন নেছা রঞ্জু, খুলনা আহছানুল্লাহ কলেজের প্রভাষক অচীন্ত ঘরামী, খেগড়াঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুখেশ চন্দ্র মষিদ, সহকারী প্রধান শিক্ষক মনিষা বিশ্বাস, শিক্ষক কামরুল ইসলাম, খেগড়াঘাট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, স্থানীয় শিবোতোষ সরকার, শিক্ষার্থী শারমিনা খাতুন, সাজিদ হাওলাদার, তামিম ইকবাল, মোঃ শাওন প্রমুখ।
বক্তারা বলেন, ১৩ মার্চ বিকেলে খেগড়াঘাট বাজার থেকে ডিবি পুলিশ মুজাহিদুল ইসলামকে ধরে নিয়ে যায়। এলাকার প্রতিপক্ষরা প্রশাসনকে বিভিন্ন রকম মিথ্যা তথ্য সরবরাহ করে, যার ফলে ১৪ মার্চ আদালতে ২০১৮ সালের একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। আমরা মুজাহিদুলের নিস্বার্থ মুক্তি চাই।
মুজাহিদুলের স্ত্রী ফজিলাতুন নেছা রঞ্জু বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা আমার স্বামীকে শায়েস্তা করার জন্য মিথ্যা ও হয়রানিমূলক মামলায় ফাসিয়েছে। আমি আমার স্বামীর নিস্বার্থ মুক্তি চাই।
মুজাহিদুল ইসলাম বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং খেগড়াঘাট মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি।