বাগেরহাট বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

বাগেরহাটে বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় বিএসসি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরুস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম।


ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিন হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট কামরুল ইসলাম,জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আহমেদ, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, ভারপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিশামুল হক, প্রধান শিক্ষক ঝিমি মন্ডলসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
বক্তারা বলেন, পড়া লেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। মাদক ও নেশামুক্ত থেকে মানুষের মত মানুষ হতে হবে। বর্তমান প্রযুক্তির যুগে তথ্য প্রযুক্তির ব্যবহার যেমন শিখতে হবে, তেমনি এর খারাপ দিকও এড়িয়ে চলার আহবান জানান বক্তারা। পুরুস্কার বিতরন শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশন করা হয়।