মোল্লাহাটের বিভিন্ন এলাকায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সংগ্রামের গনসংযোগ

যত দিন যাচ্ছে, নির্বাচনের আমেজ ততই বৃদ্ধি পাচ্ছে। প্রার্থী ও কর্মীরা সচে বেড়াচ্ছে নিজ নির্বাচনী এলাকা। বাজার, ঘাট, স্কুল-কলেজ, ক্লাব থেকে বাড়ি পর্যন্ত সব জায়গায় এখন প্রার্থী ও তাদের কর্মীরা। এর ধারাবাহিকতায় বাগেরহাটের মোল্লাহাটের বিভিন্ন এলাকায় গনসংযোগ ও ভোটারদের কাছে দোয়া চেয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহেদ হোসেন সংগ্রাম। নিজের প্রতিদ্বন্দিতা নিশ্চিত হওয়ার পর থেকে টিউবয়েল প্রতিক নিয়ে উপজেলার আনাচে কানাচে চষে বেড়াচ্ছেন সাবেক এ ছাত্র লীগ নেতা। শিশু-কিশোর, যুবক-বৃদ্ধ সকলের কাছে দোয়া চাচ্ছেন, ভোটারদের কাছে ভোট।
সোমবার দিনব্যাপি উপজেলার চরকুলিয়া, তালুকের মাঠ, গাংনি, ছোট গাংনি, বড় গাংনি, গাফড়া, ভান্ডারকোলা, কাহালুরপুর, মোল্লারকুল, দারিয়ালা বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহেদ হোসেন সংগ্রাম। এসময় তার সমর্থকরা উিটবয়েল প্রতিকের প্লাকার্ড হাতে নিয়ে সকলের কাছে যান এবং ভোটারদের কাছে প্রচারপত্র বিতরণ করেণ। এসময়, গাংনি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক বাবুল শেখ, কৃষক লীগ নেতা শিকদার উজির আলী, আ,লীগ নেতা ওসমান ফকির, আবুল বাশার, শিকদার মাহমুদুল ইসলামসহ অর্ধ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে টিউবয়েল মার্কার সমর্থণে নির্বাচনী গান বাজিয়ে সম্পূর্ণ উপজেলা ঘুরে বেড়াচ্ছে কয়েকটি গাড়ি। সব মিলিয়ে ভোটারদের চাঙ্গা করে রেখেছেন মোঃ শাহেদ হোসেন সংগ্রাম।
এদিকে শাহেদের বিজয় নিশ্চিত করতে তার নিজ এলাকা দারিয়ালা গ্রামের লোকেরা ঐক্যবদ্ধ হয়েছে। তারা নিজেদের মত করে শাহেদের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে।