বাগেরহাট জেলার শ্রেষ্ঠ শিক্ষক শিবলী হাওলাদার

নিজস্ব প্রতিবেদক

বাগেরহাটে সরকারি ও বেসরকারি কলেজ পর্যায়ে বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ও বিভাগীয় প্রধান মো: শিবলী হাওলাদার  শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে এক নির্বাচনী বোর্ড মাল্টি মিডিয়ায় পাঠদান, নিয়মিত উপস্থিতি, শিক্ষার্থীদের সাথে ভাল সম্পর্কসহ বিভিন্ন কেটাগরি বিবেচনা করে তাকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন।তার এই কৃতিত্বে কলেজ পরিচালনা পর্যদ, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন।

শিবলী হাওলাদার রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মানব সম্পদ ব্যবস্থাপনার উপর এমফিল সম্পন্ন করেন। তার গবেষনার শিরোনাম ছিল “Performance Appriasal systems: A study on A Few Selected Jute Mills in Khulna Division”। তিনি সদর উপজেলার বৈটপুর গ্রামে শিক্ষক সামছউদ্দীন ও তার স্ত্রী রেশাতুননাহারের নামে পরিচালিত ট্রাষ্টের বিভিন্ন কার্যক্রম পরিচালনার সাথে সম্পৃক্ত রয়েছেন।

জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বলেন, শ্রেণি কক্ষে পাঠদান, মাল্টি মিডিয়া শ্রেণি কক্ষ পরিচালনা, প্রতিষ্ঠানে নিয়মিত উপস্থিতি, শিক্ষার্থীদের সাথে ভাল সম্পর্কসহ বিভিন্ন ভাল গুনের কারণে তাকে জেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে। তার এ সম্মান অন্যান্য শিক্ষকদেরও ভাল কাজে অনুপ্রাণি করবে বলে আশা করি।