ডেঙ্গুর চেয়েও ভয়াবহ মাদক-বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক
খুলনা বিভাগীয় কমিশনার মোঃ লোকমান হোসেন মিয়া বলেছেন, ডেঙ্গুর থেকেও ভয়াভহ মাদক। তাই মাদককে নির্মুল করতে সকলকে এক যোগে কাজ করতে হবে। নিজের আদরের সন্তান কোথায় যায়, কি করে সে দিকে খেয়াল রাখতে হবে। প্রয়োজনে সন্তান ঘুমালে তার মুখের কাছে নাক নিয়ে দেখতে হবে তার মুখ থেকে কোন মাদকের গন্ধ আসে কি না। এসব বিষয় মাথায় রেখে পরিবারের কর্তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখার আহবান জানান।
বৃহস্পতিবার বিকেলে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ক্ষতিগ্রস্থ জমির মালিকদের ক্ষতিপূরণের চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, উন্নয়ন প্রকল্পে ক্ষতিগ্রস্থ জমির মালিকদের ক্ষতিপূরণের চেক আনুষ্ঠানিকভাবে প্রদান করায় কোন প্রকার অবৈধ টাকা গ্রহনের সুযোগ থাকছে না। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। যাতে ক্ষতিগ্রস্থরা সহজে কোন হয়রানি ছাড়া তাদের ক্ষতিপূরণের টাকা পেতে পারে সে জন্য জেলা প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।


জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোঃ মোজাম্মেল হোসেন, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম, ক্ষতিপূরণ প্রাপ্ত মনি মল্লিক, ডলি বেগম প্রমুখ।
এ অনুষ্ঠানে ৩৭টি চেকের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের ৩ কোটি ৮৪ লক্ষ ৯৮ হাজার ৪‘শ ৪৫ টাকা প্রদান করা হয়।