বিজয়ী দশমী উপলক্ষ্যে চিতলমারীতে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটের চিতলমারীতে শারদীয় দুর্গা উৎসবের বিজয়ী দশমী উপলক্ষ্যে চরবানীয়ারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ হেলাল উদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগে জমজমাট অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিঁদুর খেলা শেষে অনুষ্ঠানে মেয়েদের হ্যান্ডবল , ফুটবল ও ব্যাতিক্রম ধর্মী মাঠের মধ্যে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সিঁদুর খেলা শেষে বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত ফুটবল খেলা, মেয়েদের হ্যান্ডবল, ও ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠন মাঠের মধ্যে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।এতে বাগেরহাট সদর ফুট বল একাদশ ও চিতলমারী ফুট বল একাদশের মধ্যকার খেলায় বাগেরহাট সদর একাদশ ১-০ গোলে জয় লাভ করেন। এবং মেয়েদের হ্যান্ডবল খেলায় সাথী বালিকা একাদশ ও চরবানিয়ারী মডেল মাধ্যমিক বিদ্যালয় একাদশের মধ্যকর খেলায় চরবানিয়ারী মডেল মাধ্যমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
অনুষ্ঠান শেষে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পিযূষ কান্তি রায়ের সভাপতিত্বে বিজয়ী দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরুস্কার তুলেদেন জেলা প্রশাসক মামুন উর রশিদ, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, ইউ এন ও মো: মারুফুুল আলম, অফিসার ইনচার্জ মীর শরিফুল হক, উপজেলা আ’লীগ সভাপতি মো: বাবুল হোসেন খান, ভাইস চেয়ারম্যান এস,এম মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়াম্যান শাবেরা কামাল স্বপনা, উপজেলা যুবলীগ আহবায়ক নজরুল ইসলাম।