স্বপ্নে পাওয়া গাছের শিকড়ে ভাল হচ্ছে এলার্জীসহ অনেক রোগ

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাটের মোরেলগঞ্জের কবিরাজ মো: রাসেল চিশতি-র মায়ের স্বপ্নে পাওয়া গাছের শিকড় ব্যবহার করে বিভিন্ন রোগ ভাল হচ্ছে। তিনি গ্যারান্টি সহকারে প্রায় আট প্রকার রোগের চিকিৎসা করে থাকেন।
কবিরাজ মো: রাসেল চিশতি বলেন লালন শাহ দাওয়া খানা নামে আমার একটি দাওয়া খানা রয়েছে। এই দাওয়াখানায় এলার্জি, বাতব্যাধি, পাইলস, দাতের ব্যাথা, নাকের পলিপাস, একজিমা, ডায়বেটিকস এর চিকিৎসা দিয়ে থাকি । আমার কাছ থেকে চিকিৎসা নিতে দূর দূরান্ত নিতে রোগী এসে থাকে এবং সুফল পায় ।
তিনি বলেন, মায়ের স্বপ্নে পাওয়া গাছের শিকড়ের মাধ্যমে এই চিকিৎসা প্রদান করে থাকি। এই চিকিৎসা সেবাকে আমি মায়ের আশির্বাদ মনে করি। মা আমাকে সব সময় দোয়া করেন, বলেন অসুস্থ্য মানুষকে সুস্থ্য করা ভাল কাজ। তাই মায়ের আদেশ অনুযায়ী সারা জীবন মানুষের সেবা করে যেতে চাই।
তার এই গাছের শিকড় পেতে কোন টাকা লাগে কিনা এমন প্রশ্নে কবিরাজ মোঃ রাসেল চিশতি বলেন, প্রতিটি গাছড়ার বিনিময়ে পারিশ্রমিক হিসেবে একশ টাকা হাদিয়া গ্রহন করি। তবে গরীব ও অসহায়দেরকে বিনামূল্যে প্রদান করে থাকি। কেউ যদি রোগ না ভাল হওয়ার প্রমান দিতে পারেন, তাহলে তার টাকা ফেরত দিব।
গাছড়া পেতে করণীয় সম্পর্কে রাসেল বলেন, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের সুন্দরবন সড়কে আমার দাওয়াখানায় গেলে গাছড়া পাবেন। এছাড়া ০১৮৮৯-৩৬২১০৩ নাম্বারে ফোন করে গাছড়ার অর্ডার করলে তাকে পৌছে দেই।