‘নতুন প্রজন্মের স্বপ্ন হবে বাংলাদেশের ভাবনা’

নিজস্ব প্রতিবেদক.বাগেরহাটে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার আয়োজনে আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর রহমান বাবু।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার আহবায়ক স্বপন কুমার বসুর সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুল ইসলাম, জেলা তাতী লীগের আহবায়ক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক এ বাকী তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শওকত হোসেন, বীর মুক্তিযোদ্ধা জলিল সরদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যান ও পূর্নবাসন) ফারহান আক্তার সুমি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক প্রিন্স হোসেন বাবু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির শহীদ ও যুদ্ধাহত পরিবার বিষয়ক মোঃ গিয়াস উদ্দিন লিটন, মুক্তিযোদ্ধা হৃষিকেস দাস, ক্ষিতীশ চন্দ্র বালা, জেলা কমিটির যুগ্ন আহবায়ক মোঃ রাসেল হাওলাদার প্রমুখ।
বক্তারা বলেন, আজকের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করা তথা বিজয়ের পতাকা তাদের মাঝে তুলে ধরার দায়িত্ব ও কর্তব্য সকলের। তারুণ্য একটি প্রাণশক্তি, একটি অফুরন্ত সম্ভাবনা ও বর্ণিলতায় পরিপূর্ণ। নতুন প্রজন্মের স্বপ্ন হবে বাংলাদেশের ভাবনা। মুক্তিযুদ্ধের চেতনায় শাণিত একটি তরুণ প্রজন্ম গড়ে তোলা সময়ের দাবি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান প্রজন্ম গড়ে উঠুক সেই চেতনায় যারা বাস্তবায়ন করবে বঙ্গবন্ধুর সোনার বাংলা।