বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

বাগেরহাটের ফকিরহাটে নসিমন ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রসহ দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (০১ নভেম্বর) বিকেল পাঁচটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এই দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।
নিহতরা হলো, যশোর সদর উপজেলার আরোবপুর ইউনিয়নের পোলেরহাট গ্রামের আনারুল ইসলামের ছেলে আরিফুজ্জামান লিটন (২২) ও একই গ্রামের হান্নান শেখের ছেলে তুহিন শেখ (২৭)। নিহত আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের শিক্ষার্থী বলে জানাগেছে।
বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার বলেন, শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ মোংলা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি গরু বহণকারী নসিমনকে আরেকটি নছিমন রশি দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। তিনি আরও বলেন, যশোর থেকে চারটি মটরসাইকেলে ৮জন বন্ধু মোংলা বন্দর ঘুরে দেখে বাড়ী ফেরার পথে এই দূর্ঘটনার শিকার হন তারা। নিহতদের মধ্যে আরিফুজ্জামান লিটন যশোর এমএম কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানাগেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে কাটাখালি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।