আ.লীগে কোন ধান্দাবাজের জায়গা হবে না

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, দলে কোন ধান্দা বাজের জায়গা হবে না। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন দূর্নীতি করে না। বর্তমান যুগে তিনি তিনি সততার উদাহরণ হয়ে আছেন। তাই তার দলে কোন টেন্ডারবাজ, কালোবাজারি ও ক্যাসিনো পার্টি থাকতে পারবে না।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ঘর থেকে সুদ্ধি অভিযান শুরু করেছেন। ঘরের ভিতরের সুদ্ধি অভিযান শেষ হলে, শুরু হবে আসল কাজ। সময় থাকতে ভাল হয়ে যান। দূর্নীতি ও অনিয়ম করে বাংলাদেশ আওয়ামী লীগে থাকা যাবেনা বলে নেতা কর্মীদের সতর্ক করেন এ কেন্দ্রীয় নেতা।

উপজেলার খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে অনিুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু। বিশেষ অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় কিমিটির সদস্য এস এম কামাল হোসেন, এ্যাডভোকেট আমিরুল আলম মিলন। সম্মেলনে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মাদ আলী প্রমুখ।

সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ সহস্রাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।সম্মেলন শেষে উপস্থিত নেতা কর্মীদের সম্মতিতে পুনরায় কালিপদ বিশ্বাসকে সভাপতি এবং শাহীনুল আলম ছানাকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের মতামত নিয়ে আগামী ৭ দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন।