বিএনপিকে সংগ্রাম করে টিকে থাকতে হবে- মঞ্জু

তানজীম আহমেদ

জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিএনপি ৪২ বছরের জীবনে ২৮ বছরই ছিলো সংগ্রামের। সংগ্রামের মধ্যেই বিএনপির জন্ম, সংগ্রাম করেই তাকে টিকে থাকতে হবে।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মোঃ তরিকুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাগেরহাট জেলা বিএনপির আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশনেত্রীকে মুক্ত করতে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। দল ও দেশকে বাঁচাতে নিজেদের মতভেদ ভুলে কাজ করতে হবে। আমাদের মাকে জেল থেকে বের করতে প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

জেলা বিএনপির সভাপতি এম এ সালামের সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য দেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. ওয়াহিদুজ্জামান দিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবু, সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা শাহিদা আক্তার, যুবদল নেতা মেহেবুবুল হক কিশোর।

দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মোঃ তরিকুল ইসলাম ও সদ্য প্রায়ত বিএনপি নেতা সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা ছাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করা হয়।