মোরেলগঞ্জে বাজারে আগুন, দোকান ও বসতঘর ভস্মিভূত

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

বাগেরহাটের মোরেলগঞ্জে অগ্নিকান্ডে ১১টি ভ্যান, ৪টি দোকান ও একটি বসতঘর ভস্মিভূত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে জিউধরা ইউনিয়নের মাদরাসা বাজারের ওহিদুল হাওলাদারের বসতঘর সংলগ্ন ভ্যানগাড়ি চার্জ দেওয়া গ্যারেজ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা ও পল্লী বিদ্যুৎ মোরেলগঞ্জ ডিজিএম মো. সাইফুল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগুনে ওহিদুল হাওলাদারের বসতঘর, কাওসার হাওলাদারের মটর যন্ত্রপাতির দোকান, রফিকুল ইসলামের রফিক টেলিকম, ইব্রাহিম হাওলাদারের ফার্নিচারের দোকান, রিয়াজুল হাওলাদারের চায়ের দোকান এবং গ্যারেজে চার্জে বসানো ১১টি ব্যাটারি চালিত খোলা ভ্যান পুড়ে যায়। এতে সব মিলিয়ে কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা সঞ্জয় দেবনাথ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এতে ৪টি দোকান ও একটি বসত ঘর পুড়ে গেছে। আমরা ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারনের জন্য কাজ করছি।