মোরেলগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে মোরেলগঞ্জে মহান বিজয় দিবস-২০১৯  পালিত হয়েছে । উপজেলা প্রশাসনের তরফ থেকে বিজয় দিবস উপলক্ষে দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয় । ভোর ৬:০০ টায় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্প অর্পণ করা হয় ।
বেলা ৮:০০ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু ,
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, থানা নির্বাহী অফিসার কে এম আজিজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।
এছাড়াও মোরেলগঞ্জের থানা পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউটস, শিক্ষক সমিতি ও পৌরসভার সকল শিক্ষাপ্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে এ অনুষ্ঠানে যোগদান করেন।
মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা চত্বরে প্যারেড কুচকাওয়াজ করেন বারইখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোরেলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, জেকে একাডেমি, দি লাইসিয়াম একাডেমি, এ সি লাহা পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়,মোরেলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কেজি মাধ্যমিক বিদ্যালয়, আবু হুরায়রা দাখিল মাদ্রাসা, লতিফিয়া ফাজিল মাদ্রাসা সহ পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন ।
এবং বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক স্কুল কলেজ ও মাদ্রাসার সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন ধরনের ডিসপ্লে প্রদর্শন করেন ।
পরবর্তীতে অফিসার্স ক্লাবের মুক্তিযোদ্ধাদেরকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ ।
এছাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিজয়স্তম্ভে পুষ্প অর্পণ করেন ।