বাগেরহাটে বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটে বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় লায়ন্স ক্লাব অব বাগেরহাট গ্রিনের আয়োজনে শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা গভর্নর (এমজেএফ) ড. শহিদুল ইসলাম। লায়ন্স ক্লাব অব বাগেরহাট গ্রিনের প্রেসিডেন্ট রিজিয়া পারভীনের সভাপতিত্বে বক্তব্য দেন, ভাইস গভর্নর নজরুল ইসলাম শিকদার, রিলিফ কমিটির চেয়ারম্যান লায়ন্স কায়কোবাদ মোহাম্মাদ শরিফুজ্জামান, খুলনা লায়ন্স ক্লাবের সেক্রেটারি এ্যাড. কুদরত ই খুদা, লায়ন্স ক্লাব অব বাগেরহাট গ্রিনের ভাইস প্রেসিডেন্ট আহাদ উদ্দিন হায়দার, সেক্রেটারি মনি মল্লিক, ট্রেজারার শারমিন খান, সদস্য মধু সুদন ধাম, চাকলাদার নজরুল ইসলাম, শিল্পি আক্তার, মোহাম্মাদ আলীসহ লায়ন্স নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, লায়ন্স ক্লাব অসহায় ও দরিদ্র মানুষের সেবায় সব সময় পাশে থাকে। তার অংশ হিসেবে প্রাকৃতিক দূর্যোগ বুলবুলে ক্ষতিগ্রস্থ বাগেরহাটের মানুষের পাশে দাড়াতে আমাদের এই আয়োজন।
খুলণা লায়ন্স ক্লাব, সুন্দরবন লায়ন্স ক্লাব, পাইগ্রাম কসবা ফুলতলা লায়ন্স ক্লাব, সাতক্ষিরা সেন্ট্রাল লায়ন্স ক্লাব ও লায়ন্স ক্লাব অব বাগেরহাট গ্রিনের সহজযোগিতায় ৩ শতাধিক মানুষকে ১০ কেজি চাল ও একটি করে কম্বল প্রদান করা হয়।