বাগেরহাটে ৩৬২ মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক.
বাগেরহাট জেলার ২০১৯-২০২০ অর্থ বছরের এসএসসি ও এইচএসসির মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এককালিন বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের মাঝে এ আর্থিক অনুদান তুলে দেন প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ শেখ আব্দুর রাজ্জাক, মহিলা সদস্য ও প্যানেল চেয়ারম্যান-শরিফা খানম, জেলা প্রেসক্লাব সভাপতি এ্যাড মোজাফফর হোসেন, মুিক্তযোদ্ধা শাহআলম তালুকদার, জেলা পরিষদ সদস্য মোহন আলী বিশ^াস, ইব্রাহীম হোসেন মোল্লা, আফরোজা বেগম, মনিরুজ্জামান ঝুমুরসহ জেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বৃত্তি প্রদান অনুষ্ঠানে জেলার সকল উপজেলার ৩৬২ জন এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে ২ হাজার ৪ শ টাকা করে মোট ৮ লক্ষ ৬৮ হাজার ৮শত টাকা প্রদান করা হয়।
বক্তারা বলেন, ভাল ফলাফলের পাশাপাশি সকলকে ভাল মানুষ হতে হবে। আগামী দিনের ভবিষ্যৎ তাই সকল মাদক,সন্ত্রাস থেকে দূরে থেকে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির সেবায় কাজ করতে হবে।