বাগেরহাটের সরকারি বেতন ভাতার দাবিতে গ্রাম পুলিশ বাহিনীর সভা

নিজস্ব প্রতিবেদক.
বাগেরহাটে সরকারি বেতন ভাতার দাবিতে গ্রাম পুলিশ বাহিনী রিট বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন রিট বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ উজ্জল খান।
বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী রিট বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মোস্তফা মোল্লার সভাপতিতে¦ সভায় আরও বক্তব্য দেন, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী রিট পিটিশনের এক নং বাদী এম.এম লাল মিয়া, রিট বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাঈদুল দেওয়ান, কোষাধক্ষ্য মোঃ মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল হক, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মুক্তার হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশের প্রত্যেকটি গ্রাম ও ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ বাহিনী জনস্বার্থে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন। নিরলস এই পরিশ্রমের বিপরীতে ইউনিয়ন পরিষদ থেকে তারা যে সম্মানি পায় তা খুবই সামান্য। ওই টাকায় একজন মানুষের সংসার চালানো খুবই কষ্টের। সরকারি বেতন ভাতার দাবিতে আমরা উচ্চ আদালতে রিট পিটিশন করেছিলাম। আদালত আমাদের পক্ষে রায় দিলেও একটি কুচক্রী মহল এই রায় যাতে বাস্তবায়ন না হয় সেই চেষ্টা করছে। আমরা উচ্চ আদালতের রায় বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।