বাগেরহাটে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক.
জাতীয়তাবাদী দল (বিএনপি)-র কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান দিপু বলেছেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানের জন্ম না হলে দেশে গণতন্ত্র ফিরে আসত না। দেশের ক্রান্তিলগ্নে তিনি দেশের ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছিলেন। অনেক সুযোগ থাকা স্বত্তেও তিনি দেশে গণতান্ত্রিক ব্যবস্থা প্রবর্তনের জন্য নির্বাচন দিয়েছিলেন। গণতন্ত্রের জন্য তার অবদান জাতি সারা জীবন স্মরণ করবে শ্রদ্ধাভরে।
সোমবার দুপুরে শহরের সরুইস্থ বাগেরহাট জেলা বিএনপি‘র কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর রহমান আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সভাপতি এম.এ সালাম, সাবেক সাধারন সম্পাদক আলী রেজা বাবু, সাবেক সহ-সভাপতি শেখ এসকেন্দার হোসেন, এ্যাডভোকেট আব্দুল হাই, পৌর বিএনপির সভাপতি শেখ শাহেদ আলী রবি,আইনজীবি ফোরামের সভাপতি এ্যাড.আব্দুল মান্নান, মহিলা দলের সাধারন সম্পাদক শাহিদা আক্তার,বাগেরহাট কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হাজরা জাহিদুল রহমান পান্না, রামপাল উপজেলা বিএনপি সভাপতি হাফিজুর রহমান তুহিন, ফকিরহাট উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শরিফুল কালাম কারিম, মোল্লাহাট উপজেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান হাফিজ, মৎসজীবি দলের সভাপতি এ্যাড. শহিদুল ইসলাম,শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আওসাফুর রহমান বাবু জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী দীপসহ দলীয় নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়ার রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন দলীয় নেতাকমর্কীরা।
আলোচনাসভা ও দোয়া মোনাজাতে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের সহ¯্রাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।