দুই সন্তানকে দাড়িয়ে রেখে সেতুর ওপর থেকে মায়ের নদীতে ঝাপ

চিতলমারী প্রতিনিধি. বাগেরহাটের চিতলমারী ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার সিমান্তর মধুমতি নদীর উপর নির্মিত শেখ লুৎফার রাহমান সেতু থেকে এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানকে দাঁড়িয়ে রেখে মধুমতি নদীতে ঝাপ নিখোজ হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস ও খুলনা ডুবরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই নারীকে খুঁজে পাওয়া যাইনি।
প্রত্যক্ষদর্শী স্থানীয় চিংগুড়ি গ্রামের ইউসুফ মুন্সি জানান, ওই নারী গতকাল সকাল সাড়ে ১১টার দিকে লোকজন কিছু বুঝে ওঠার আগে ব্রিজের উপর থেকে নদীতে লাফিয়ে পড়ে। তার সঙ্গে থাকা দুটি বাচ্চা এ সময় চিৎকার দিলে লোকজন ছুটে আসে। খবর পেয়ে তৎক্ষণাৎ টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস ও খুলনা ডুবরি দল ঘটনাস্থলে পৌঁছে দুপুর একটা ৩০মিনিটের সময় উদ্ধার তৎপরতা শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই নারীকে খুঁজে পাওয়া যাইনি।
নিখোঁজ নারী কোটালিপাড়া উপজেলার সোনারগাতী গ্রামের প্রবাসী অলিউর জামানের স্ত্রী আফরোজা বেগম (২০) বলে জানা গেছে । নিখোঁজ ওই নারীর ভাই মোহাম্মদ উল্লা জানান, বোনের সাথে তার ভগ্নিপতির বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। তাকে ঠিকমত ভরণ-পোষণ না দেওয়ার কারণে তার বোন আত্মহত্যার পথ বেছে নিয়েছে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, খবর পেয়ে দ্রুত ছুটে আসেন।এবং ভায়ার সার্ভিসের ডুবুরি দল ৪ঘন্টা উদ্ধার অভিযান চালিয়েও এখনো ওই নারীকে খুঁজে পাওয়া যায়নি। এরির্টো লেখা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।