মোরেলগঞ্জে মাদকাসক্ত যুবকের মারপিটে মা-ভাই জখম

মোরেলগঞ্জ প্রতিনিধি. বাগেরহাটের মোরেলগঞ্জে আনিস খান (৩৭) নামের এক মাদকাসক্ত যুবকের মারপিটে তার মা ও বড় ভাই জখম হয়েছেন। মারধরের শিকার আব্দুল জলিল খান (৪৫) ও তার মা মাজেদা বেগম (৭০) গুরুত্বর আহত অবস্থায় গতকাল বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।
মাদকাসক্ত আনিস খান মোরেলগঞ্জ উপজেলার উত্তর ফুল হাতা গ্রামের সুলতান খানের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল জলিল খান বলেন, আমার ছোট ভাই আনিস দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। সে আমার ও মা‘র কাছ থেকে জোর পূর্বক বেশ কিছু টাকা নেয়। এই টাকা চাইলে সে আমাদের উপর চড়াও হয়। আনিস ও তার স্ত্রী কুলসুম বেগম আমাকে ও আমার মাকে মারধর করে। এতে আমার হাতের কয়েকটি আঙ্গুল ভেঙ্গে যায় এবং গুরুতর আহত হই।
মা মাজেদা বেগম বলেন, আনিসকে আমার ছেলে পরিচয় দিতে কষ্ট হয়। ও যখন শো করে তখন তার মাথা ঠিক থাকে না। ওর বাবা আমার স্বামী বেচে থাকা অবস্থায় আনিস তাকেও একাধিকবার মারধর করেছে। আনিস আর আনিসের বউ আমাকেও মারধর করল। আমি এর সঠিক বিচার চাই।
আনিসের আকে বড় ভাই মাহবুব খান বলেন, আমরা চার ভাই। আনিস সবার ছোট। ওকে খুবই আদরে মানুষ করেছি। কিন্তু কয়েক বছর হল হঠাৎ করে ও মাদকাসক্ত হয়ে পড়ে। তারপর থেকে শুরু হয় আমাদের উপর অত্যাচার। ও আব্বাকে মেরেছে। আমাকে মেরেছে। আর এখন জলিলকে এবং আমার বৃদ্ধ মাকেও মারল। আমরা এর সঠিক বিচার চাই।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, মারপিটের খবর শুনেছি, তবে কেউ অভিযোগ দেয়নি