৫‘শ কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী দিলেন ব্যবসায়ী আবুববকর

মোঃ শহিদুল ইসলাম: বাগেরহাটে নিজ অর্থায়নে ৫`শ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঠিকাদার ব্যবসায়ী খান আবুবকর সিদ্দিক। শনিবার (০৪ এপ্র্রিল) দুপুরে বাগেরহাট শহরের বাসাবাটি মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্যাকেটে করে চাল, ডাল, তেল, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় পন্য মাঠের মধ্যে রাখা হয়। কর্মহীন পরিবারের লোকেরা সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট মেনে খাবার সামগ্রী নিয়ে যে যার বাড়িতে চলে যায়।

এসময় বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী খান আবুবকর সিদ্দিক, শ্রমিক লীগ নেতা মোঃ মামুন, বাবু কাজী, মোঃ লালন, আব্দুল জলিলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শ্রমিক লীগ নেতা স্থানীয় মোঃ মামুন বলেন, ব্যক্তিগত উদ্যোগে খান আবুবকর সিদ্দিক যেভাবে এগিয়ে এসেছেন। অন্যান্য বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসেন, তাহলে এই পরিস্থিতিতে সকল মানুষের মুখে খাবার পৌছে দেওয়া সম্ভব বলে মন্তব্য করেছেন তিনি।

ব্যবসায়ী খান আবুবকর সিদ্দিক বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় মানুষ ঘরের মধ্যে অবস্থান করছে। অনেক মানুষ রয়েছে যারা কোন সহযোগিতা ছাড়া নিজে রোজগার করে সংসার চালান। এই সময়ে তারা কাজ করতে না পেরে বিপাকে পড়েছে। এসব লোক বিত্তবানের ঘরে যেয়ে হাতও পাততে পারছেন না। তাই আমি বিসিক, সোনাতলা, বাসাবাটি ও গোবরদিয়ার ৫‘শ কর্মহীন পরিবারকে চাল, ডাল, তেল, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় পন্য সরবরাহ করেছি।