বাগেরহাটে খাদ্য সামগ্রী নিয়ে ভ্যানযোগে বাড়ি বাড়ি ছুটছেন সংসদ সদস্য মিলন

নিজস্ব প্রতিবেদক. করোনা পরিস্থিতিতে ভ্যানযোগে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি মোরেলগঞ্জ উপজেলা সদর, নিশানবাড়িয়া ও দৈবজ্ঞহাটি এলাকার কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে যান। অসহায়দের হাতে তিনি খাদ্য সামগ্রী তুলে দেন। সবার খোজ খবর নেন এবং সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন। করোনা পরিস্থিতে ঘরে থেকে সরকারের বিভিন্ন নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

এছাড়া বিকেলে বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের কাছে তাদের এলাকার কর্মহীন মানুষদের জন্য খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। এর আগে সকালে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলা সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের হাতে তাদের এলাকার কর্মহীন মানুষদের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দেন সংসদ সদস্য এ্যাড. মিলন।  প্রতিটি প্যাকেটে চাল,ডাল, আলু, পিয়াজ, লবন, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী রয়েছে। অসহায় মানুষেরা এই খাদ্য সামগ্রী পেয়ে খুশি হয়েছেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর আ. লীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ, নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, ইউনিয়ন আ. লীগ সভাপতি অধ্যাপক হাফিজুর রহমান, উপজেলা যুবলীগ নেতা অ্যাড. তাজিনুর রহমান পলাশসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, দেশের করোনা পরিস্থিতিতে দেশের সাধারণ মানুষকে মাননীয় শেখ হাসিনার সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। আমি আমার এলাকার মানুষদের পাশে সব সময় রয়েছি। করোনা পরিস্থিতিতে এলাকার ৫ হাজার খেটে খাওয়া পরিবারের জন্য ৫হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছি। এছাড়াও কর্মহীন মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হলে, এই সহযোগিতা অব্যাহত থাকবে। এলাকার সকলকে প্রধানমন্ত্রীর দেয়া ৩১ দফা মেনে চলার আহবান জানান নব নির্বাচিত এই সংসদ সদস্য।