বাগেরহাটে মধ্যবিত্তদের খাদ্য সামগ্রী পৌছে দিলেন জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক.
বাগেরহাটে এবার মধ্যবিত্ত পরিবারে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিলেন জেলা প্রশাসন। বৃহস্পতিবার রাতে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খাদ্য সংকটে থাকা মধ্যবিত্তদের বাড়িতে গিয়ে তাদের খাদ্যসামগ্রী পৌছে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম। খাদ্য সামগ্রী প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, তেল, লবন ও পেঁয়াজ এবং হাত ধোয়ার জন্য একটি করে সাবান রয়েছে। এই খাদ্য সামগ্রী পেয়ে তারা খুশি হয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক মধ্যবিত্ত পরিবারের কয়েকজন বলেন, আমরা কখনও ভাবতে পারিনি আমাদের বাড়িতে জেলা প্রশাসন খাদ্য সামগ্রী নিয়ে আসবে। করোনা ভাইরাসের কারনে আমরা ঘরে বন্দি হয়ে কয়েকদিন ধরে ভাবছিলাম কি করবো। আমাদের এক ঘনিষ্টজন জেলা প্রশাসনকে বিষয়টি অবহিত করার পরে তারা খাদ্য সামগ্রী আমাদের দিয়েছেন। আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। তারপরও বলবো আল্লাহ যেন সকলকে রহমত করেন।
বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, দেশের এই দূর্যোগের মুহুর্তে সরকারি নিয়ম মেনে মানুষ ঘরে থাকছে। হতদরিদ্র মানুষেরা যাতে খাবারের কষ্ট না পায়, সে জন্য সরকার থেকে আমরা হত দরিদ্র, ছিন্নমূল জন সাধারণ এবং কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এরমধ্যে আমরা জানতে পারি অনেক মধ্যবিত্ত পরিবার তাদেরও খাদ্য সংকট দেখা দিয়েছে। যারা আমাদের অবহিত করছে আমরা তাদের নাম-পরিচয় গোপন রেখে তাদের বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।