করোনা ভাইরাস: রাজধানীর সকল বিলিয়ার্ড সেন্টার বন্ধ

নিজস্ব প্রতিবেদক. করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে রাজধানীর ঢাকা শহরের সব বিলিয়ার্ড সেন্টার বন্ধ রাখার অনুরোধ জানিয়েছেন ঢাকা বিলিয়ার্ড সেন্টার ওনার্স এ্যাসোসিয়েশন। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ্যাসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাকিব আহমেদ অনুরোধ জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে গত ২৫ মার্চ থেকে ঢাকার সব বিলিয়ার্ড সেন্টার বন্ধ আছে। ঈদের পর লকডাউন উঠে গেলে সব বিলিয়ার্ড সেন্টার মালিকদের সঙ্গে মিটিং করে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে খোলার ব্যাপারে সিদ্ধান্ত হবে। এখন বিলিয়ার্ড সেন্টারগুলো বন্ধের সিদ্ধান্ত বহাল আছে, দয়া করে বন্ধ রাখুন।

ঢাকা বিলিয়ার্ড সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম বলেন, মানুষের অবসর সময় কাটানো, শারীরিক ও মানসিক আনন্দ পাওয়ার অন্যতম মাধ্য বিলিয়ার্ড। ইতোমধ্যে বিলিয়ার্ড দেশের রুচিশীল অনেক মানুষের মন কেড়েছে। তারপরও করোনা পরিস্থিতিতে দেশবাসী, বিলিয়ার্ড খেলোয়ার ও বিলিয়ার্ড সেন্টার এ্যাসোসিয়েশনের কর্মকর্তা, কর্মচারী ও মালিকের সুরক্ষার কথা চিন্তা করে আমরা বিলিয়ার্ড সেন্টার বন্ধ রেখেছি। পরবর্তী নির্দেশণা না দেওয়া পর্যন্ত সকল বিলিয়ার্ড মালিককে তাদের সেন্টার বন্দ রাখার অনুরোধ জানান তিনি।