বাগেরহাটে ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক. উপকূলীয় জেলা বাগেরহাটে করোনা পরিস্থিতি ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ শুরু করেছেন জেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার সংলগ্ন দূর্গত মানুষদের মাঝে খাদ্যসামগ্রী ও ঢেউটিন বিতরণ করা হয়। এসময় বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, সহকারী পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাদুজ্জামান মিলনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। এসময় ৫০টি পরিবারকে ঢেউটিন ও ৪০০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। এছাড়াও জেলার অন্যান্য উপজেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, করোনা পরিস্থিতি ও আম্পান পরবর্তী ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের পক্ষ থেকে মানবিক সহয়তা প্রদান শুরু হয়েছে। ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
এদিকে সদর উপজেলার খানপুর সুগন্ধী আবাসনের ৪৮ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রি বিতরণ করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক কামরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিললুর রহমান, খানপুর ইউনিয়ন চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, রাখালগাছি ইউনিয়ন চেয়ারম্যান আবু শামিম।