বাগেরহাটে ব্যবসায়ীর বাগান থেকে গাছ কেটে নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামের এক ব্যবসায়ীর বাগান থেকে ৩ শতাধিক গাছ কেটে নষ্ট করার অভিযোগ উঠেছে। গরু চুরির মামলা দায়ের করায় আসামীরা বাদির বাগানের সাড়ে ৩ শতাধিক সুপারি, মেহগনী ও কলাগাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে। এঘটনায় সরেজমিন পরিদর্শন শেষে পুলিশ তদন্ত শুরু করেছে এবং জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছে।
ক্ষতিগ্রস্থ বাগানের মালিক সুশান্ত দাস বলেন, গত ১৭ মে গোয়াল ঘর থেকে তিন লাখ টাকা মুল্যের তিন টা গরু চুরি হয়ে যায়। এঘটনায় পাশ্ববর্তী দেবিপুর গ্রামের হাসান ও হোসেন বাহিনীর লোকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আসামীরা এখবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে বাড়িতে এসে আমার ভাইকে না পেয়ে তারা হুমকি দিয়ে যায় এবং বাগানের বিভিন্ন প্রজাতির সাড়ে তিনশ গাছ কেটে ফেলে । আমি এই অত্যাচারিদের বিচার চাই। তারা রনজিৎপুর গ্রামের হিন্দুদের বাড়ি ঘরে একের পর চুরি ও ডাকাতি করে আসছে। এলাকাবাসি এঘটনায় জড়িতদের বিরুদ্ধে বিচার দাবি করেন।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাতাব উদ্দিন বলেন, গাছ কাটার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।