বাগেরহাটে পূর্ব বিরোধের জেরে কৃষকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে রেজাউল শেখ নামে এক কৃষকের উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধায় বাগেরহাট সদর উপজেলার কাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রেজাউল শেখকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় আহত রেজাউল শেখের ভাই বাবুল শেখ বাগেরহাট মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, রাতে রেজাউল শেখ বাড়িতে যাওয়ার পথে স্থানীয় মালেক শেখের বাড়ির উত্তর পাশের্^ পৌছলে পূর্ব পরিকল্পনা মোতাবেক মালেকের নেতৃত্বে ৫/৬ জনের একটি দল রামদা, লোহার রড, লাঠি সোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। হামলায় তার রেজাউলের মুখের তিনটি দাত পড়ে যায় ও শরীর ও মাথার বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। হামলার সময় তার জামার বুক পকেটে থাকা ১১ হাজার ৯ শত টাকা নিয়ে যায়। এসময় ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে আসামীরা খুন জখমের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে রেজাউল শেখের পরিবার থেকে জানানো হয় হামলার ঘটনার পর থেকে মালেকসহ তার লোকজন বিভিন্ন ভাবে ভয় ভীতি ও হুমকি প্রদান করে আসছে। এ বিষয়ে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ওই পরিবার।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন জানান, এবিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দ্রæত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।#