নিজ জমির ধান অসহায়দের মাঝে বিলি করলেন যুবলীগ নেতা পলাশ

করোনা মহামারীর এই সময়ে নিজ জমির ধান অসহায় দরিদ্র পরিবার, মসজিদ ও মাদ্রাসায় দান করলেন যুবলীগ নেতা সফিকুর রহমান পলাশ। তিনি তার তেরখাদার শ্রীপুর কালিনগর বিল বাশুয়াখালি’র ৩০ বিঘা জমির ধান নিম্ম আয়ের মানুষ, মসজিদ, মন্দির ও মাদ্রাসায় বিতরণ করবেন। যার অংশ হিসাবে শ্রীপুর কালিনগর বিল বাশুয়াখালি’ ২৮জন দরিদ্র পরিবার ও ০৩টি মসজিদে এক মন করে ধান বিতরণ করা হয়েছে আজ মঙ্গলবার। পর্যায়ক্রমে তিনি রূপসা, তেরখাদার বিভিন্ন মসজিদ, মন্দির ও মাদ্রাসায় সম্পূর্ণ তিন বছর এই ধান বিলি করবেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, রেজওয়ান মারুফ, ছাত্রলীগনেতা মেহেদী হাসান রাসেল, সোহেল বিশ্বাস জহির আব্বাস প্রমূখ।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ জানান, আমার তেরখাদার বাশুখালি কালিনগর বিলে ৩০ বিঘা জমি আছে। সেখান থেকে আমি ১০০ মনের মত ধান পায়। এই ধান আমি ঐ এলাকার দারিদ্র মানুষ, মন্দির ও মসজিদ এবং মাদ্রাসায় বিতরণ করব। করোনা যুদ্ধের এই সময়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ খুলনার অভিভাবক সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, শেখ সোহেল এর নির্দেশনায় আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি। আমরা ভবিষ্যৎ এও থাকব। সম্মিলিতভাবে এই যুদ্ধে আমরা জয় করব।
সফিকুর রহমান পলাশ, এখন পর্যন্ত দারিদ্রদের খাদ্য সহায়তা, নগদ অর্থ সহায়তা, করোনা আক্রান্ত পরিবার ও লক ডাউনকৃত পরিবাররের সদস্যদের নগদ অর্থ, খাদ্য সহায়তা করেছেন। তার এই কার্যক্রম অব্যাহত রয়েছে।