রামপালে ট্রাকের চাপায় সিমেন্টস ফ্যাক্টরির কর্মকর্তা নিহত, চালক আটক

©‡নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে এলপিজি গ্যাসবাহী ট্রাকের চাপায় দুবাই বাংলাদেশ ফাইভ রিংস সিমেন্ট ফ্যাক্টরির কর্মকর্তা কাওছার গাজী (৪৫) নিহত হয়েছেন। বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার মিরাখালী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। রামপাল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে কাটাখালি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। ট্রাকের চালক রবিউল ইসলাম (২৭) কে আটক এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ।আটক চালক রবিউল ইসলাম ঠাকুরগাও জেলার গোবিন্দ নগর গ্রামের মোঃ তালাশের ছেলে।

নিহত কাওছার গাজী খুলনা জেলার সোনাডাঙ্গা থানার বানরগাতি এলাকার রফিকুল ইসলামের ছেলে। তিনি মোংলার দুবাই বাংলাদেশ ফাইভ রিংস সিমেন্ট ফ্যাক্টরির কর্মকর্তা ছিলেন।

রামপালের ফয়লাহাট ফারি ইনচার্জ এসআই লুৎফর রহমান বলেন, অফিস শেষে মোংলা থেকে মটরসাইকেল যোগে খুলনা ফিরছিলেন কাওছার গাজী। খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার মিরাখালী নামক স্থানে পৌছালে পিছন থেকে এলপিজি গ্যাসবাহী একটি ট্রাক কাওছার গাজীকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারাযায়। পরে আমরা নিহতের মরদেহ উদ্ধার করে কাটাখালি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। ট্রাকের চালক রবিউল ইসলামকে আটক এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে বলে জানান তিনি।