বাগেরহাটে মধুমতি পাওয়ার প্লান্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী হস্তান্তর

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেট এর মধুমতি পাওয়ার প্লান্ট এর পক্ষ থেকে করোনা পরিস্থিতি ও ঈদুল আযহা উপলক্ষে বাগেরহাট জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ৩‘শ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের কাছে প্লান্টের নির্বাহী প্রকৌশলী আফছানুল তানভীর এই খাদ্য সামগ্রী হস্তান্তর করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম, প্লান্টের উপ-ব্যবস্থাপক আসাদুজ্জামান শাকিল, সহকারী প্রকৌশলী মোঃ ফয়সাল হোসেন, কেএম মহি উদ্দিন আবীর, মোঃ তাওমীদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
প্লান্টের নির্বাহী প্রকৌশলী আফছানুল তানভীর বলেন করোনা পরিস্থিতি ও ঈদুল আযহা বাগেরহাট জেলার অসচ্ছল, কর্মহীন, দুঃস্থদের জন্য বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিঃ এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে ৩‘শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করেছি। প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি পোলাও চাল, কেজি ডাল, ১ কেজি করে পেয়াজ, লবন, তেল, ৫টি সাবান, সেমাই, গুড়া দুধ রয়েছে। এই খাদ্য সামগ্রী করোনা পরিস্থিতিতে বাগেরহাটের অস্বচ্ছল ও কর্মহীন মানুষদের ঈদ উদযাপনে সহায়তা করবে বলে দাবি করেন তিনি।
বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিঃ এর কাছ থেকে আমরা ৩‘শ প্যাকেট খাদ্য সামগ্রী পেয়েছি। আজ এবং আগামীকালের মধ্যেই হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।