বাগেরহাটে করোনা উপসর্গে সংঙ্গীত শিক্ষক রিটন মন্ডলের অকাল মৃত্যু

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাট শিশু একাডেমীর সংগীত শিক্ষক ও জনপ্রিয় সংগীত শিল্পী রিটন মন্ডল(৩৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। মোংলার হলদিবুনিয়া গ্রামের লক্ষিকান্ত মন্ডলের ছেলে রিটন মন্ডল বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাস করতেন। তার পিতাও অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি আছেন। মাত্র এক মাস আগে রিটন মন্ডল বৃষ্টি সরকার নামে এক তরুণীকে বিয়ে করেন। অত্যন্ত বিনয়ী ও সদালাপী রিটন মন্ডলের অকাল মৃত্যুতে বাগেরহাটের সাংস্কৃতিক অঙ্গনের সর্বত্র শোকের ছায়া নেমেছে।
এরআগে অনুরূপ উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় বিশিষ্ট সমাজসেবক শেখ ওবায়েদুর রহমান বাবু(৪০) মারা যান। শুক্রবার দুপুরে তার বড়ভাই কচুয়ার গজালিয়া ইউপি চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন জানান, তার ভাই করোনা উপসর্গে সরদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন। ওই সময়ে তার কাছে থাকা তার স্ত্রী ডালিয়া কেগম-সহ শ্বাশুড়ি ও শ্যালিকার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। তবে ওবায়েদুরের নমুনা পরীক্ষা করা হয়নি।
গত মঙ্গলবার বাগেরহাট সদর হাসপাতালের করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ফকিরহাটের বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম বিশ্বাস (৭২) ও মোড়েলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের শফিজউদ্দিনের ছেলে ঘের মালিক জাহিদ হোসেন তালুকদার(৪৫) অনুরূপ মারা যান। তাদেরও নমুনা সংগ্রহ করা হয়নি বলে তাদের স্বজনেরা জানিয়েছেন।