বাগেরহাটে ৪৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে ৪৫ কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬), খুলনা। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) ভোরে খুলনা-বাগেরহাট মহাসড়কের ষাটগম্বুজ এলাকায় একটি ট্রক থেকে গাজা ও ট্রাকসহ এই তিনজনকে আটক করে র‌্যাব।

গাজা

আককৃতরা হলেন, পিরোজপুর জেলার পূর্ব চালিতা খালী গ্রামের খবির শেখের ছেলে মোঃ বিক্রম শেখ ওরফে বিপ্লব (৫৫), বাগেরহাট জেলার মোংলা উপজেলার চাঁদপাই গ্রামের মোজাহার শেখের ছেলে মোঃ কাদের শেখ (৩৫) এবং সাতক্ষিরা জেলার আশাশুনি উপজেলার নওয়াপাড়া গ্রামের সামছুর হকের ছেলে ট্রাক চালক মোঃ মুকুল মোড়ল (৫০)।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্র্রস্তুতি চলছে। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-৬, খুলনার সহকারি পরিচালক (লিগ্যাল এ্যান্ড মিডিয়া) মোঃ মাহবুব উল-আলম।

র‌্যাব-৬ এর সহকারি পরিচালক মোঃ মাহবুব উল-আলম বলেন, খুলনা-বাগেরহাট মহাসড়ক দিয়ে যানবাহনের মাধ্যমে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ষাটগম্বুজ এলাকায় চেক পোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। এক পর্যায়ে ঢাকা মেট্রো-ট-১৩-৬৮৬১ নম্বরের একটি ট্রাককে থামার জন্য সিগনাল দেয় র‌্যাব সদস্যরা। ট্রাকটি না থেমে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে আটক করে।ট্রাকের ভিতর আটা-সুজির বস্তার মধ্যে বিশেষ পদ্ধতিতে রাখা তিনটি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। বস্তাগুলো খুলে গাজা বিপুল পরিমান গাজা দেখতে পায় র‌্যাব সদস্যরা। এসময় ট্রাকের চালকসহ ওই তিনজনকে আটক করি আমরা ।ট্রাকটিকেও জব্দ করা হয়েছে।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্র্রস্তুতি চলছে।