বাগেরহাট কালিমন্দিরে চুরি, খোয়া গেছে ছয় লক্ষ টাকার মালামাল

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাট জেলা শহরের মুনিগঞ্জস্থ শ্রী শ্রী গঙ্গেশ্বরী কালিমাতা মন্দিরে গ্রিল ভেঙে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে দূর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় মন্দিরে এ চুরির ঘটনা ঘটে। চুরির খবর শুনে শনিবার দুপুরে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলামসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
মন্দির কমিটির সভাপতি এ্যাডভোকেট প্রফুল্ল কুমার পাল ও সাধারণ সম্পাদক অমিত রায় জানান, লোহার জানালা ভেঙে দুর্বৃত্তরা মন্দিরে প্রবেশ করে। এরপর তারা কাঠের দরজার কবজা ভেঙে মা কালীর প্রতিমার গলা থেকে স্বর্ণের চেইন, টিপ, কানের দুল, স্বর্ণের জ্বিবা, পায়ের নূপুর এবং নগদ টাকাসহ প্রায় ৫-৬ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, চুরির বিষয়ে জানতে পেরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মন্দির কর্তৃপক্ষের পক্ষ থেকে এখনও কেউ কোন অভিযোগ দেননি। তবে চুরির রহস্য উদঘাটন, মালামাল উদ্ধার ও চোরকে সনাক্ত করতে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে।