মাদক সেবনের প্রতিবাদ করায় মোংলায় মহিলা লীগ নেত্রীকে কুপিয়ে জখম

মোংলা প্রতিনিধি. বাগেরহাটের মোংলা বন্দরের পাওয়ার হাউজ (বন্দর বিপনী মার্কেট) এলাকায় মাদক সেবীদের হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন মহিলা লীগ নেত্রী শিউলি বেগম। তাকে আশংকাজন অবস্থায় মোংলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে থেকে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে শুক্রবার দুপুরে এ হামলার ঘটনায় চারজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে আহত শিউলি বেগম।

মোংলা পৌরসভার ৪ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিউলি বেগম বলেন, বেশ কিছুদিন যাবৎ বন্দর বিপনী মার্কেটে সন্ধ্যা হওয়ার সাথে সাথে মদ গাজার আসর বসাতো ওই এলাকার সোহেল মাহমুদ শ্রাবন। অপরিচিত অনেক ব্যক্তি সেখানে আসা যাওয়া করতেন। এতে ওই এলাকার সামাজিক পরিবেশ নষ্ট হয়ে আসছে। বিভিন্ন এলাকার মাদক সেবীদের ওইখানে ঝড়ো হতে বাঁধা দেই আমি।

এতে ক্ষিপ্ত হয়ে সোহেল মাহমুদ শ্রাবন, জাকির, হুমায়ন ও জাকির হোসেন নামের চার মাদকসেবী শিউলি বেগমের উপর হামলা চালায়। তাদের হাতে থাকা দা ও রড দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে শিউলি সাথে থাকা পারুল ও পারভিন তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত শিউলির শারিরীক অবস্থা অবনতি হলে শনিবার রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে। খুলনা মেডিকেলে চিকিৎসাধীন শিউলির অবস্থাও অবনতির দিকে বলে জানিয়েছেন তার স্বজ্বনরা।

মোংলা থানার এএসআই মো: রুহুল বলেন, অভিযোগটি থানায় রয়েছে।  আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি।