বাগেরহাটে নিরাপদ সড়ক চাই’এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে নিরাপদ সড়ক চাই’এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে বাগেরহাট শহরের মিঠাপুকুর পাড়, দশানী ট্রাফিক মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পথচারী ও বিভিন্ন যানবাহন চালকদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই এর উপদেষ্টা  বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন। এছাড়া বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের একান্ত সচিব এইচ এম শাহিন, বাগেরহাটের ট্রাফিক ইনস্পেক্টর (প্রশাসন) মামুনুর রশীদ, ট্রাফিক ইনস্পেক্টর আল-ফারুক, সার্জেন্ট আজাদুর রহমান, অনুপম ঘোষ,  নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুল, সাধারণ সম্পাদক  আব্দুর রব সরদার, যুগ্ন সাধারণ সম্পাদক এইচএম মইনুল ইসলাম, আলমগীর হোসেন মীরু, দপ্তর সম্পাদক মোল্লা মাসুদুল হক, অর্থ সম্পাদক এসএস শোহান, প্রচার সম্পাদক সোহরাব হোসেন রতন, সদস্য সাদিয়া আফরোজ, সাইফুল ইসলাম পাবেল, তানজীম আহমেদ, সিরাজুল ইসলামসহ আরও অনেকে অনেকে উপস্থিত ছিলেন। এদিন বাগেরহাট জেলার পক্ষ থেকে সহস্রাধিক মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

বাগেরহাটে করোনা সংক্রমন প্রতিরোধে নিরাপদ সড়ক চাই-এর পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করায় জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ নিরাপদ সড়ক চাই এর জেলা কমিটিকে সাধুবাদ জানান।