বাগেরহাটে শীতার্থদের কম্বল বিতরণ দিলেন ক্রিকেটার রুবেল

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে অসহায়, দুস্থ, দরিদ্র  শীতার্থ মানুষে মাঝে কম্বল বিতরণ করেছেন জাতীয় ক্রিকেট দলের পেসার মোঃ রুবেল হোসেন। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি নিজ বাড়ির এলাকার এক হাজার ২‘শ মানুষের মাঝে তিনি এই কোম্বল বিতরণ করেন।এসময় বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম, রুবেলের বড় ভাই সাগর হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি ও রুবেল হোসেনের ভক্তরা উপস্থিত ছিলেন।

প্রকট শীতে কম্বল পেয়ে খুশি স্থানীয়রা।স্থানীয় মহিদুল ইসলাম, রবিন, রাবেয়া আক্তার, সাজেদা বেগম, নিয়ামত আলীসহ কয়েকজন বলেন, রুবেল ভাই আমাদের গর্ব। বাগেরহাটের মানুষ হিসেবে আমরা রুবেল ভাইকে নিয়ে গর্ব করি। নিজ এলাকার অসহায় মানুষের কথা ভেবে তিনি আমাদেরকে কম্বল দিয়েছেন এ জন্য আমরা খুব খুশি। এর আগেও করোনা পরিস্থিতিতে রুবেল ভাই  আমাদেরকে খাদ্য ও পোশাক দিয়ে সহযোগিতা করেছেন।

জাতীয় দলের পেসার মোঃ রুবেল হোসেন বলেন, বাংলাদেশে গত কয়েকদিন ধরে অনেক শীত পড়েছে। এ অবস্থায় সব চেয়ে কষ্টে আছে অসহায় মানুষজন। তাই নিজের উদ্দোগে আমি এলাকার অসহায় মানুষের মাঝে শীত নিবারনের কম্বল বিতরন করছি। সমাজের বিত্তবান মানুষের প্রতি আমার আহবান থাকবে  সবাই যেন এভাবে এগিয়ে আসে।

এর আগে করোনা পরিস্থিতি শুরু হওয়ার পরে জাতীয় দলের এই খেলোয়ার রুবেল হোসেন মানুষের শরীরের তাপমাত্রা পরিমাপের জন্য বাগেরহাটে ২০টি  ইনফ্রারেড থার্মাল স্ক্যানার প্রদান করেন।নিজ বাড়িতে থাকা ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ, ভাড়াটিয়া ও এলাকাবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিভিন্ন জাতীয় ও ধর্মীয় অনুষ্ঠানে এলাকার হতদরিদ্রদের মাঝে পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ করে এলাকার মানুষের পাশে রয়েছেন জাতীয় দলের এই পেসার রুবেল হোসেন।