বাগেরহাটে কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন আলোর পথে’র এডিটর ইন চীফ

তানজীম আহমেদ. বাগেরহাটের কোভিড-১৯ এর ভ্যাকসিন নিলেন অনলাইন নিউজ পোর্টাল আলোর পথে’র এডিটর ইন চীফ আলী আকবর টুটুল। রবিবার (০৭ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বাগেরহাট সদর হাসপাতালে আনুষ্ঠানিক ভ্যাকসিন প্রদান কার্যক্রমের প্রথম দিনেই তিনি ভ্যাকসিন গ্রহন করেন।

এর আগে ফিতা কেটে এই টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক আনম ফয়জুল হক। এসময় পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক খন্দোকার মোহাম্মাদ রিজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি মুশফিকুর রহমান, বাগেরহাট বিএমএ-র সাধারণ সম্পাদক ডা. মোশাররফ হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। বাগেরহাট জেলায় টিকাদান কর্মসূচির প্রথমদিনে ৫’শ ১৪ জন ভ্যাকসিন এর প্রথম ডোজ গ্রহণ করে।

আলী আকবর টুটুল বলেন, একজন গনমাধ্যমকর্মী হিসেবে কোভিড-১৯ পরিস্থিতিতে শুরু থেকে এখন পর্যন্ত পেশাগত কাজে মাঠে ছিলাম। এখনও আছি। ভ্যাকসিন নেওয়ার জন্য আমি শনিবার বিকেলে নিবন্ধন করেছি। রাতে ম্যাসেজ পেয়েছি, সকালে সদর হাসপাতালে গিয়ে টিকা গ্রহন করেছি।আমি সম্পূর্ণ সুস্থ্য আছি, কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া এখন পর্যন্ত নেই।  আমি আশা করবো সকলে এই টিকা গ্রহন করবেন।