সুন্দরবন ঘুরে ফেরার পথে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক.  সুন্দরবন ঘুরে মোটরসাইকেল যোগে ফেরার পথে ট্রাক চাপায় বোরহান উদ্দীন (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) রাতে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাদ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। এসময় নিহতের গাড়ীতে থাকা শোহান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কাটাখালি থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ ট্রাকটিকে জব্দ করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

নিহত বোরহান উদ্দীন যশোর জেলার বাগাড়পাড়া থানার আগড়া এলাকার সাইদুর রহমান এর ছেলে।

নিহত বোরহানের সাথে ঘুরতে আসা সংগ্রাম জানান, শুক্রবার সকালে ৬ টি মোটরসাইকেলে করে ১২ বন্ধু সুন্দরবন ঘুরতে আসি।সুন্দরবনের করমজল ঘুরে সন্ধ্যার দিকে মোংলায় ফিরি। সেখানে নাস্তা করে মোটরসাইকেল যোগে খুলনা মোংলা মহাসড়ক দিয়ে যশোরের উদ্দেশ্য রওনা হই। শ্যামবাগাদ এলাকার জুটমিল সংলগ্ন এলাকায় পৌছালে রাস্তা পার হতে যাওয়া একটি বাইসাইকেল এর সাথে ধাক্কা বোরহানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ বোরহান ও শোহান রাস্তায় পড়ে যায় । সাথে সাথে মোংলাগামী একটি ট্রাক বোরহানকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

কাটাখালি হাইওয়ে থানার এস আই ফিরোজ বলেন, আমরা ঘটনাস্থল থেকে নিহত বোরহানের মরদেহ উদ্ধার করেছি এবং আহত শোহানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে তবে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই চালক পালিয়ে গেছে।